আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি খেলাধুলার সাথে আছি এবং থাকব : এমপি গাজী

আমি খেলাধুলার সাথে

আমি খেলাধুলার সাথেনবকুমার:
নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, বাঙালিরা খেলা পাগল কি ফুটবল, কি ক্রিকেট। আমি খেলাধুলার সাথে আছি এবং থাকব। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে খেলাধুলায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

শুক্রবার রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহর সংলগ্ন জনতা উচ্চ বিদ্যালয় মাঠে গাজী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইল খেলা উপভোগ করতে এসে তিনি এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন,আমাদের দেশের মেয়েরা ফুটবল এবং ক্রিকেট খেলায় অনেক এগিয়ে গেছে। ছেলেরাও পিছিয়ে নেই। আমরা অনেক শিরোপা জিতেছি। জয়ের ধারা অব্যাহত থাকবে।

খেলাধুলায় দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গোলাম দস্তগীর গাজী রূপগঞ্জ বাসির পক্ষ থেকে ধন্যবাদ জানান।

গতকাল বিকালে গাজী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে আমরা জোনাকি ফুটবল একাদশের বিপক্ষে মাঠে নামে পূর্বাচল ফুটবল একাদশ। এতে পূর্বাচল ফুটবল একাদশকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে আমরা জোনাকি ফুটবল একাদশ।

এসময় উপস্থিত ছিলেন,রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জি.শেখ সাইফুল ইসলাম,আওয়ামী লীগ নেতা রেজাউল করিম,সালাউদ্দিন মেম্বার,রিটোন প্রধান প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ